শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

আপডেট
ময়মনসিংহে রমজানে নিত্যপণ্যের দাম বাড়েনি: আমিনুল হক শামীম

ময়মনসিংহে রমজানে নিত্যপণ্যের দাম বাড়েনি: আমিনুল হক শামীম

বিশেষ প্রতিনিধি:  ময়মনসিংহে রমজানে নিত্যপণ্যের দাম বাড়েনি বলে জানিয়েছেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সহ-সভাপতি ও দ্য ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম। তিনি বলেন, রমজানের শুরুতেই আমরা ব্যবসায়ীদের সঙ্গে সভা করেছি। রমজানে যেন নিত্যপণ্যের দাম না বাড়ানো হয় সেই নির্দেশনা দেওয়া হয়েছিল। এরই পরিপ্রেক্ষিতে আমরা বাজার পরিদর্শন করে দেখলাম প্রথম রমজানে যে দাম ছিল, তার থেকে বাড়েনি বরং অনেক পণ্যের দাম কমেছে। আমরা আশা করি এটি অব্যাহত থাকবে।

বুধবার দুপুরে নগরীর মেছুয়া পাইকারি বাজার পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এর আগে বাজারে চাল, ডাল, চিনি, তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রীর সার্বিক বাজারদর তদারকি করেন আমিনুল হক শামীমের নেতৃত্বে চেম্বারের নেতারা। এসময় বাজারে পণ্যের সরবরাহ, দরদাম, ব্যবসায়ীদের সুযোগ সুবিধাসহ ভোক্তাদের সেবার মান বৃদ্ধির বিষয়ে নির্দেশনা দেন চেম্বার সভাপতি।

পরিদর্শনে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, জেলা মটর মালিক সমিতির কোচ বিভাগের সম্পাদক সোমনাথ সাহা, ময়মনসিংহ চাল আড়ৎদার সমিতির সাধারণ সম্পাদক বিধু ভূষণ সাহা রায়, মেছুয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক একেএম আজাদ সেলিম, যাদব লাহেড়ী লেন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সুভাষ সাহা, মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি মো. পাপ্পু মিয়া, সিটি করপোরেশনের খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদারসহ প্রমুখ।

কে.আই.এ/ঈ.ম

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |